ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে সিবিজি সদস্যদের মাঝে মাছের খাদ্য বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-১৬ ১৫:২৯:০৩
গোয়ালন্দে গতকাল ১৬ই জুন সকালে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের ২য় পর্যায়ের আওতায় সিজিবি সদস্যদের প্রশিক্ষণ, মাছের পোনা অবমুক্তকরণ ও মাছের খাদ্য বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে চলতি ২০২০-২০২১ অর্থ বছরের ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের ২য় পর্যায়ের আওতায় সিজিবি সদস্যদের প্রশিক্ষণ, মাছের পোনা অবমুক্তকরণ ও মাছের খাদ্য বিতরণ করা হয়েছে। 

  গতকাল ১৬ই জুন সকালে গোয়ালন্দ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের উদ্যোগে দৌলতদিয়া ইউনিয়নের কিয়ামউদ্দিন পাড়ায় ২০ জন সিজিবি সদস্যদের মাঝে উপকরণ সামগ্রী বিতরণ ও তাদেরকে প্রশিক্ষণ দেওয়া হয়। 

  এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পর্যায়ে মৎস্যচাষ  প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের ২য় পর্যায়ের উপ-প্রকল্প পরিচালক অজিত কুমার পাল। এ সময় জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

  বক্তারা বলেন, এই করোনা মহামারিতে মাছ চাষীরা যাতে বেকার না থাকে তাই তাদেরকে এই সহায়তা প্রদান করা হচ্ছে। এতে করে মৎস্য চাষীরা লাভবান হবে। দেশে মাছের উৎপাদন বাড়বে। আমাদের মাছের যে চাহিদা রয়েছে সেটা পূরণ হবে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ