ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
রাজবাড়ী শহরের প্রতিটি বাড়িতে লাগানো থাকবে বিট পুলিশের স্টিাকার-ফোন দিলেই মিলবে সেবা----পুলিশ সুপার
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-২১ ১৫:৪৪:২০
রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গতকাল ২১শে জুন শহরের সজ্জনকান্দায় ২নং বিটে বিট অফিসার ও ডিউটি অফিসারের মোবাইল নম্বর সম্বলিত স্টিকার বাড়ি বাড়ি লাগিয়ে দেওয়ার কার্যক্রম উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

মানুষের জানমালের নিরাপত্তা ও পুলিশের সেবা মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে রাজবাড়ী জেলার প্রত্যেক বাড়িতে বাড়িতে সাঁটানো থাকবে বিট পুলিশের নম্বরযুক্ত স্টিকার। আর সেই নম্বরে ফোন দিলেই মিলবে পুলিশের সেবা। 

  গতকাল ২১শে জুন দুপুরে রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় ২নং বিটে বিট অফিসার ও ডিউটি অফিসারের মোবাইল নম্বর সম্বলিত স্টিকার বাড়িতে বাড়িতে লাগিয়ে দেওয়া মাধ্যমে জেলায় এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

  রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, প্রত্যেক বাড়িতে বাড়িতে বিট পুলিশের স্টিকার লাগানো হবে। বিট পুলিশের স্টিকারে থাকবে মোবাইল নম্বর। আপনারা যে কোন সমস্যায় এই নম্বরে ফোন দিলেই মিলবে সেবা। এতে করে এলাকার মানুষ দ্রুত পুলিশের সেবা পাবেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকবে। 

  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) আনিসুজ্জামান, পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরীফুল ইসলাম, জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোঃ সাইদুর রহমান, রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর, পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান, কালুখালী থানার ওসি নাজমুল হাসান, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জমান এবং ডিবি’র ওসি প্রান বন্ধু চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ