ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে করোনা রোগীদের জন্য এ্যাম্বুলেন্স সেবা দিবে রেড ক্রিসেন্ট
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২৪ ১৪:৪৯:১৪
রাজবাড়ীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ১মাস ব্যাপী করোনা রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম গতকাল ২৪শে জুন বিকালে উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলশাদ বেগম -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে ১মাস ব্যাপী করোনা রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ করবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটি। 

  গতকাল ২৪শে জুন বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে ১মাস ব্যাপী ফ্রি এ্যাম্বুলেন্স সেবা ও খাদ্য বিতরণের উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলশাদ বেগম।

  এ সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন ও ইউনিট লেভেল অফিসার পাভেল আহমেদ শুভসহ প্রমুখ। 

  এরপরেই এ্যাম্বুলেন্সে করোনা রোগী পরিবহণের মাধ্যমে এই এই সেবা চালু করা হয়। তারপর জেলার বিভিন্ন স্থানে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সাড়ে ৩শত প্যাকেট খাদ্য বিতরণ করা হয়। 

  রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন জানান, প্রতিদিন ৩শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। খাদ্য বিতরণে সময় রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান নাজমুস সাকিব, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের প্রধান রহিম মোল্লা, অন্যান্য বিভাগের  মোহাম্মদ ইউনুস সরদার , ফরহাদ মোল্লা, কাজী শফিউল ইসলাম বুলেট,  স্মৃতি আক্তার, সঞ্চিতা রানী, হেলেনা আক্তার, উজ্জল কুমার দাস, মানিক কুমার দাস, সোনালী আক্তার ও সিমা আক্তার সহযোগিতা করেন।

  উল্লেখ্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর থেকে পাঠানো এই এ্যাম্বুলেন্স সেবা ও খাদ্য সামগ্রী ২৪শে জুন থেকে ২৩শে জুলাই পর্যন্ত কার্যক্রম থাকবে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ