ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দ পৌরসভায় নতুন অর্থ বছরের জন্য ৫০ কোটি টাকার বাজেট ঘোষণা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-৩০ ১৫:০৭:৩৫
গোয়ালন্দ পৌরসভায় গতকাল ৩০শে জুন বিকেলে ২০২১-২০২২ অর্থ বছরের জন্য অর্ধশত কোটি টাকায় বাজেট ঘোষণা করেন মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভায় গতকাল ৩০শে জুন বিকেলে ২০২১-২০২২ অর্থ বছরের জন্য অর্ধশত কোটি টাকায় বাজেট ঘোষণা করা হয়েছে। 

  গোয়ালন্দ পৌরসভা মিলনায়তনে আয়োজিত সভায় বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল।
  প্রস্তাবিত বাজেট ঘোষণায় বলা হয়, মোট রাজস্ব আয়, মোট উন্নয়ন ব্যয় এবং মোট মূলধন আয় মিলে সর্বমোট প্রস্তাবিত বাজেট হিসেবে ৫০ কোটি ৩৭ লাখ ৯৫ হাজার ৮৬৩ টাকা ঘোষণা করা হয়।
  পৌরসভার সচিব মোঃ রুহুল আমিন বাজেট অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরেন। এতে মোট রাজস্ব আয় ৩ কোটি ৮৩ লাখ ৮৫ হাজার, মোট রাজস্ব ব্যয় হিসেবে ৩ কোটি ৬৮ লাখ, ৮৫ হাজার, রাজস্ব উদ্বৃত্ত দেখানো হয়েছে ১৫ লাখ টাকা। 
  এছাড়া প্রকল্পসহ মোট উন্নয়ন আয় ধরা হয়েছে ৪৬ কোটি, ৭ লাখ, ৯৮ হাজার ৫৫৬ টাকা, উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৪৬ কোটি ৭ লাখ ৪৮ হাজার ৫৫৬ টাকা। এতে উন্নয়ন উদ্বৃত্ত দেখানো হয়েছে ৫০ হাজার টাকা। 
  প্রস্তাবিত বাজেটের মূলধন থেকে আয় দেখানো হয়েছে ৪৬ লাখ ১২ হাজার ৩০৭ টাকা, মূলধন ব্যয় হিসেবে ধরা হয়েছে ২৪ লাখ টাকা। এতে মূলধন উদ্বৃত্ত হিসেবে দেখানো হয়েছে ২২ লাখ ১২ হাজার ৩০৭ টাকা। 
  পৌরসভার কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনির সঞ্চালনায় বাজেট ঘোষণা অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক, সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, সরকারী কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ খন্দকার আব্দুল মুহিত, মোয়াজ্জেম হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লা ও পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ