ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার হাবাসপুর ইউপি আ’লীগ নেতা ফজলুর বিরুদ্ধে শাহজাদপুর থানায় অস্ত্র আইনে মামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-০১ ১৪:৩১:২৬
র‌্যাব-১২ এর অভিযানে আটক পাংশা উপজেলার হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাবাসপুর ইউপির সাবেক মেম্বার ফজলুল হক বিশ্বাসের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে -মাতৃকণ্ঠ।

র‌্যাব-১২ এর অভিযানে আটক রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাবাসপুর ইউপির সাবেক মেম্বার ফজলুল হক বিশ্বাস(৪০) এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

  র‌্যাব-১২ এর ডিএডি আইয়ুব আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং-৪৩, তাং-২৮/০৬/২০২১। মামলাটি শাহজাদপুর থানার এস.আই সাদেক হোসেন তদন্ত করছেন। মামলায় উল্লেখ করা হয়েছে, গত ২৭শে জুন রাত আনুমানিক ১২টার দিকে শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউনিয়নের বাঘাবাড়ী দক্ষিণপাড়ে গোপন চেকপোস্টে তল্লাশীকালে ফজলু বিশ্বাসের নিকট থেকে ৩ রাউন্ড গুলিসহ ১টি বিদেশী রিভলবার, কার্তুজসহ ১টি পাইপগান ও ১টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

  শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শহিদ মাহমুদ মামলার বিষয়টি নিশ্চিত করেন। 

  মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাদেক হোসেন জানান, গত ২৮শে জুন মামলা দায়েরের পরপরই আসামী ফজলুল হক বিশ্বাসকে বিজ্ঞ আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। ফজলুল হক বিশ্বাস পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর আফড়া গ্রামের আব্দুল মুন্নাফ বিশ্বাসের পুত্র। তার বিরুদ্ধে পাংশা মডেল থানা একাধিক মামলা এবং পাবনার সুজানগর থানায় ১টি মামলা রয়েছে।

  এদিকে র‌্যাব-১২ এর অভিযানে আটক পাংশার হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাবাসপুর ইউপির সাবেক মেম্বার ফজলুল হক বিশ্বাসের মুক্তির দাবীতে গত ৩০শে জুন দুপুরে চর আফড়া নিজ গ্রামের বাড়িতে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। 

  হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত সাংবাদিক সম্মেলনে রাজবাড়ী জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী), হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবর ফকীর, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুলতান প্রামানিক, সাধারণ সম্পাদক খবির সরদার, সমাজ কল্যাণ সম্পাদক কাশেম সরদার, ফজলুল হক বিশ্বাসের স্ত্রী লিজা বেগম, ভাই আবু সাল্লেকসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

  সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দ আওয়ামী লীগ নেতা ফজলুল হক বিশ্বাসের মুক্তির দাবী জানিয়ে বলেন, ফজলুল হক বিশ্বাস গভীর ষড়যন্ত্রের শিকার। গত ২৬শে জুন গভীর রাতে র‌্যাব-১২ এর সদস্যরা চর আফড়া নিজ বাড়ি থেকে ফজলুল হক বিশ্বাসকে তুলে নিয়ে যায়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ