ঢাকা শুক্রবার, জুন ২১, ২০২৪
রাজবাড়ীতে জাতির পিতার ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২৬ ১৪:১২:২৯
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের ভার্চুয়াল প্রস্তুতি সভা গতকাল ২৬শে জুলাই বিকালে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

আগামী ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের ভার্চুয়াল প্রস্তুতি সভা গতকাল ২৬শে জুলাই বিকালে অনুষ্ঠিত হয়।

  জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট দিলসাদ বেগমের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুবর্ণা রাণী সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) জয়ন্তী রূপা রায়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলার দপ্তরসমূহের প্রধানগণ, পৌরসভার মেয়রগণ, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারসহ জেলা ও উপজেলার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন এবং বক্তব্য রাখেন।

  সভায় মহামারি করোনা ভাইরাস(কোভিড-১৯) এর কারণে সরকারী নির্দেশনার আলোকে এবারও স্বাস্থ্যবিধি মেনে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস-২০২১ পালনের লক্ষ্যে সভায় আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ