ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের খানগঞ্জে অপরাধীদের বিরুদ্ধে রাজবাড়ী থানার ওসি’র কঠোর হুঁশিয়ারী উচ্চারণ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-১৯ ১৪:৪২:৪০
রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন গতকাল ১৯শে আগস্ট বিকালে খানগঞ্জ ইউনিয়নের দাদপুর বাজারে ১৭নং বিট এলাকায় পুলিশের সেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিতে উঠান বৈঠকে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, কিশোর-অপরাধ, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন। 

  গতকাল ১৯শে আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের দাদপুর বাজারে পুলিশের ১৭নং বিট এলাকায় পুলিশের সেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিতে উঠান বৈঠকে তিনি এই হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, যারা এ সকল অপরাধের সাথে জড়িত তাদেরকে রাজবাড়ী সদর থানা এলাকায় আমরা থাকতে দিবো না। আর যদি সদর থানা এলাকায় থাকতে চান তাহলে কোন অপরাধ করা যাবে না। আর যদি কেউ করেই থাকে তাহলে তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। তাই সবার কাছে অনুরোধ থাকবে আপনারা কেউই অপরাধের সাথে জড়াবেন না। 

  এছাড়াও তিনি বলেন মানুষ যাতে দ্রুত পুলিশের সেবা পায় আমরা সেই ব্যাপারে রাজবাড়ী সদর থানা কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম চলমান রয়েছে। জনগণ যাতে দ্রুত পুলিশের সেবা পায় সেই জন্য প্রত্যেকটি ইউনিয়নে পুলিশ বিটে একটি করে উঠান বৈঠক অনুষ্ঠিত হবে। এতে করে মানুষের মাঝে অপরাধ সম্পর্কে সচেতনতা তৈরি হবে বলে তিনি জানান। 

  উঠান বৈঠকে খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদীর, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক প্রামানিক, বাবলু, খানগঞ্জ ইউনিয়ন বিটের দায়িত্বপ্রাপ্ত এসআই মোঃ আমিনুল হাসান, এছাড়াও আরিফুর রহমান শামীম, আব্দুল্লাহ আল মতিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ