ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় ডাকাতির লুণ্ঠিত মালামালসহ অবৈধ অস্ত্র-গুলি উদ্ধার॥৩জন গ্রেপ্তার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-৩০ ১৪:২৮:৩৩
পাংশা মডেল থানার পুলিশ গত ২৯শে আগস্ট দিনগত রাতে অভিযান চালিয়ে ডাকাতির লুণ্ঠিত মালামাল, অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্রশস্ত্রসহ ডাকাত দলের ৩জন সদস্যকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ২৯শে আগস্ট দিবাগত রাতে অভিযান পরিচালনা করে লুণ্ঠিত মালামাল, অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধারসহ ৩জনকে গ্রেফতার করেছে।   
  গ্রেফতারকৃতরা হলো- পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের কোলানগর গ্রামের জিল্লুর রহমান শেখের ছেলে সালাম শেখ(২২), কোলানগর একই গ্রামের সোহরাব খাঁর ছেলে রমজান খাঁ(৩০) ও কশবামাজাইল ইউপির ডেমনামারা গ্রামের মহর উদ্দিনের ছেলে লিটন মন্ডল(২০)। ধৃত আসামীরা নানা অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। 
  জানা যায়, রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এমএম শাকিলুজ্জামানের সার্বিক দিকনির্দেশনায় রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত করাসহ অবৈধ অস্ত্র-গুলি উদ্ধারের লক্ষ্যে পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা ও পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে এসআই আমজাদ হোসেন, এসআই মিজানুর রহমান, এএসআই জহিরুল হক ও এএসআই নাছির উদ্দিন, এএসআই মোহাম্মদ  জাহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স গত রবিবার দিনগত রাত ১২টা ৫০ মিনিটে অভিযান চালিয়ে সরিষা ইউপির সরিষা দক্ষিণপাড়া গ্রামের মৃত ইছাহাক মন্ডলের ছেলে শ্যালো ইঞ্জিন মেকার আল্লেক মন্ডলের বাড়িতে সংঘটিত ডাকাতি মামলার (মামলা নং-১১, তাং-১৩/০৮/২০২১) সন্ধিগ্ধ আসামী সালাম শেখকে গ্রেফতার করে। এ সময় পুলিশ তার হেফাজত থেকে ডাকাতিকৃত লুণ্ঠিত মালামালসহ ২টি ওয়ান শুটার গান, ৪টি তাজা কার্তুজ, ৪টি তাজা ককটেল, ২টি চাইনিজ কুড়াল, ২টি হাসুয়া, ১টি রামদা ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে। 
  এ সময় গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত দলের সক্রিয় সদস্য সালাম শেখের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ দল একই রাতে অভিযান চালিয়ে ডাকাতি মামলার লুণ্ঠিত ১টি মোবাইল ফোনসহ আসামী রমজান খাঁ ও লিটন মন্ডলকে গ্রেফতার করে। 
  গতকাল ৩০শে আগস্ট দুপুরে পাংশা মডেল থানায় প্রেস ব্রিফিংয়ে পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।  
  পুলিশ কর্মকর্তারা বলেন- ধৃত আসামীদের মধ্যে সালাম শেখ তার হেফাজতে অবৈধ অস্ত্র-গুলি রেখে বিভিন্ন এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসীসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে অস্ত্র-গুলি সরবরাহ করত। তার হেফাজত থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় এসআই আমজাদ হোসেন বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১৪। মামলাটি এসআই হুমায়ুন রেজা তদন্ত করছে।
  এদিকে অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত দলের সক্রিয় সদস্যদের গ্রেফতার এবং লুণ্ঠিত মালামাল, অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধারে এলাকার শান্তিপ্রিয় মানুষ পুলিশ প্রশাসনকে অভিনন্দন জানিয়েছে। অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ অপরাধ কর্মকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত থাকবে বলে জানান পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ