ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশার কলিমহর ইউপির বসাকুষ্টিয়া গ্রামে আড়াই কিলোমিটার কাঁচা রাস্তায় জনদুর্ভোগ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-৩১ ১৪:১২:০০
পাংশা উপজেলার কলিমহর ইউপির বসাকুষ্টিয়া গ্রামে প্রায় আড়াই কিলোমিটার কাঁচা রাস্তা পাকাকরণ না হওয়ায় গ্রামের মানুষের বছরের পর বছর ধরে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির বসাকুষ্টিয়া গ্রামে প্রায় আড়াই কিলোমিটার কাঁচা রাস্তা পাকাকরণ না হওয়ায় গ্রামের মানুষের বছরের পর বছর ধরে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
  এলাকাবাসী বিভিন্ন সময়ে স্থানীয় চেয়ারম্যান-মেম্বারদের কাছে রাস্তাটি পাকাকরণ করার জন্য বললেও কাজের কাজ হচ্ছে না। অবহেলিত এ রাস্তায় এখন পর্যন্ত উন্নয়নের ছোয়া লাগেনি। 
  জানা যায়, রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপি এবং কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সীমান্তবর্তী গ্রাম বসাকুষ্টিয়া। সীমান্তবর্তী হওয়ায় উল্লেখিত রাস্তাটির দিকে জনপ্রতিনিধিদের গুরুত্ব কম। শুধুমাত্র ভোটের সময় এলাকার মানুষের কদর বাড়ে। প্রতিশ্রুতিও হয়। কিন্তু নির্বাচন শেষ হলে আর কারো মনে থাকে না। রাস্তার বেহালদশার কারণে গ্রামের মানুষ তাদের উৎপাদিত কৃষি পণ্যসহ যাবতীয় মালামাল হাটবাজারসহ শহরে নিতে সীমাহীন কষ্টভোগ করছে। বর্ষার মৌসুমে মানুষের চলাচল এবং হাটবাজারে মালামাল নেওয়ার ক্ষেত্রে দুর্ভোগের মাত্রা বেড়ে গেছে। কর্দমাক্ত রাস্তায় যানবাহন চলাচলে বিঘ্ন হচ্ছে। অটোবাইকসহ ভ্যান কাদাপানিতে আটকে বিকল হয়ে যায়। রাস্তাটি পাকাকরণ করা হলে প্রশাসনের যানবাহন চলাচলে সুবিধা হবে। ফলে এলাকায় অপরাধ প্রবণতা কমে যাবে। পাশাপাশি মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন ঘটবে।
  এদিকে বেহাল অবস্থায় পড়ে থাকা বসাকুষ্টিয়া গ্রামের কাঁচা রাস্তাটি পাকাকরণের জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছে ভুক্তভোগীরা।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ