ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে ১৩ জুয়াড়ীসহ বিভিন্ন মামলার ১৪জন আসামী গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৯-১৬ ১৫:৫৬:৫৭
পাংশা মডেল থানার পুলিশ গত বুধবার দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে ১৩জন জুয়াড়ী ও ১জন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশায় গত ১৫ই সেপ্টেম্বর দিনগত রাতে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৩জন জুয়াড়ী ও ৫টি মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ১জন আসামীকে গ্রেপ্তার করেছে।
  গ্রেফতারকৃতরা হলো- পাংশার কাচারীপাড়া গ্রামের মৃত ইউসুফ আলী শেখের ছেলে মিন্টু শেখ(৩৮), একই গ্রামের মৃত ইন্তাজ মন্ডলের ছেলে রোকন মন্ডল(৩৫) ও মৃত সোবাহান প্রামানিকের ছেলে হেলাল প্রামানিক(৩৫), চরঝিকড়ী গ্রামের মৃত জলিল মল্লিকের ছেলে জিল্লু মল্লিক(৪১) ও মৃত আসমত সরদারের ছেলে আজিম সরদার(৩৭), চরলক্ষèীপুর গ্রামের হারেস প্রামানিকের ছেলে হিদাই প্রামানিক(৪০), চরপাড়া গ্রামের মৃত আক্কেল মন্ডলের ছেলে বিল্লাল হোসেন(৩৮), একই গ্রামের আকবর মন্ডলের ছেলে আবুল মন্ডল(৫০), বাজু খানের ছেলে জামাল খান(৩৫), আইজ উদ্দিন সরদারের ছেলে তোফাজ্জল সরদার(৩৯), চরপাড়া গ্রামের বাবলু মল্লিকের ছেলে নয়ন(২৭), চরমৌদিপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে সাইদুল ইসলাম(৪০) ও বিষ্ণুপুর গ্রামের কাশেম মন্ডলের ছেলে ফিরোজ মন্ডল(৪০)। 
  হাবাসপুর ইউপির চরপাড়া গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন জামাল খানের চৌচালা ঘরের মধ্যে পূর্ব পাশের কক্ষ থেকে চার বান্ডিল তাস, ৬৬হাজার ৯৫০ টাকা ও দুই প্যাকেট ৮শলাকা ডাব্রি সিগারেটসহ তাদেরকে আটক করে পুলিশ। এ ঘটনায় পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-১৭, ধারাঃ ১৮৬৭ সালের জুয়া আইনের ৩ধারা।
  এছাড়া বুধবার দিনগত রাতে অভিযান চালিয়ে হাবাসপুর ইউপির চরআফড়া মধ্যপাড়া গ্রামের মোন্তাজ প্রামানিকের ছেলে রশিদ প্রামানিক (৫০)কে মডেল থানার পুলিশ গ্রেপ্তার করে। সে ৫টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী।
  পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন।
এদিকে একসাথে ১৩জন জুয়াড়ীকে আটকের ঘটনায় এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ