ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
পাংশায় বিলজোনা অষ্টাদশ পল্লী পাগলের আশ্রম কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৯-১৮ ০২:২৪:০৫
রাজবাড়ীর পাংশা উপজেলার বিলজোনা সার্বজনীন অষ্টাদশ পল্লী পাগলের আশ্রম কমিটির এক মতবিনিময় সভা গতকাল ১৭ই সেপ্টেম্বর দুপুরে আশ্রমে অনুষ্ঠিত হয়েছে -মাতৃকন্ঠ।

রাজবাড়ীর পাংশা উপজেলার বিলজোনা সার্বজনীন অষ্টাদশ পল্লী পাগলের আশ্রম কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭ই সেপ্টেম্বর দুপুরে আশ্রমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 আশ্রম কমিটির সভাপতি রবীন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে ও অরবিন্দু জোয়ার্দ্দারের উপস্থাপনায় মতবিনিময় সভায় আগামী পৌষ পূর্ণিমা উপলক্ষে ২৪ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞ অনুষ্ঠান, আশ্রমে রাধাগোবিন্দ মন্দির নির্মাণ, আসন্ন শারদীয় দূর্গা পূজায় বিলজোনা সার্বজনীন অষ্টাদশ পল্লী পাগলের আশ্রম কমিটির থেকে অষ্টমী পূজার দিনে মোটরসাইকেল শোভাযাত্রায় পূজা পরিক্রমা, কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন করে কমিটি গঠনসহ গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
সভায় অন্যান্যের মধ্যে কমিটির সাধারণ সম্পাদক শৈলেন্দ্রনাথ বিশ্বাস, অসিত কুমার বিশ্বাস, বিনোদ কুমার মাস্টার, সুকুমার মন্ডল, অজিত কুমার বিশ্বাস, জীবন বিশ্বাস, অনুকুল মন্ডল, অশোক বিশ্বাস, দীপক মাস্টার, গোপাল মাস্টার, মনোরঞ্জন বিশ্বাস, রতন মন্ডল, অতুল সরকার, নরেশ জোয়ার্দ্দার, প্রণয় পালসহ আশ্রম কমিটির নেতৃবৃন্দ উস্থিত ছিলেন। 

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ