ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দিতে বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনী ও পুরস্কার বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-০৫ ১৪:০৯:৪৪

 জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের বিজ্ঞান শিক্ষা কার্যক্রমের আওতায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে ২ দিনব্যাপী ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের সমাপনী ও বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 
   বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) হাসিবুল হাসানের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ফারুক হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিয়াদ হোসেন। 
   আলোচনা পর্বের শেষে বালিয়াকান্দি উপজেলা পর্যায়ের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতার ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদপত্র এবং নির্বাচিত ৯জন শিক্ষককে সেরা অনলাইন পারফরমার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। 

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ