ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা সিক্ত কাজী ইরাদত আলী
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১০-১৭ ১৪:১১:৪৫
রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ১৭ই অক্টোবর সন্ধ্যায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠন জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে ফুলেল শুভেচ্ছা জানায় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কাজী ইরাদত আলী।
  গতকাল ১৭ই অক্টোবর সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।
  রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগ, জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, জেলা বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ, সদর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে কাজী ইরাদত আলীকে ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগের ব্যক্তিগত পক্ষ থেকে তাকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।
  এ সময় কাজী ইরাদত আলীর ছেলে ও জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রকিবুল হোসেন শান্তনু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় আপ্লুত কাজী ইরাদত আলী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, সম্মিলিত প্রচেষ্টায় সম্মেলন সফল করা সম্ভব হয়েছে। প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা আমাদেরকে যে সাংগঠনিক দায়িত্ব দিয়েছেন-আমরা তা যথাযথভাবে পালন করবো। সবাইকে সাথে নিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোকে শক্তিশালী করে গড়ে তুলবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। বেঈমানদের দলে কোন জায়গা নেই। আগামীতে যারা দলের সাথে বেঈমানী করবে তাদেরকে কোনক্রমেই ক্ষমা করা হবে না।          

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ