ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কৃষক লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর হত্যাকারী কেউ রেহাই পাবে না---এমপি জিল্লুল হাকিম
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-২১ ১৩:৩৮:১৭
পাংশা উপজেলার কাচারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির কাচারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গতকাল ২১শে নভেম্বর বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর ৭ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। 

  বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সী রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন। ২০১৪ সালের ২১শে নভেম্বর সকালে চিহৃত সন্ত্রাসীরা কাচারীপাড়া বাজারের পাশে তাকে গুলি করে হত্যা করে।

  গতকাল রবিবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভার আয়োজন করা হয়।

  স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 

  তিনি বলেন, চিহৃত সন্ত্রাসীরা বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে। নাদের মুন্সী ছিলেন দক্ষ সংগঠক ও আওয়ামী লীগের ত্যাগী নেতা। নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জিল্লুল হাকিম এমপি বলেন, নাদের মুন্সীর হত্যাকারীরা রেহাই পাবে না। হত্যাকান্ডের পরিকল্পনার সাথে জড়িতদেরও আইনের আওতায় এনে বিচার দাবী করেন তিনি।

  হাবাসপুর ইউপির ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট খন্দকার তরিকুল হক, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য শেখ শাজাহান আলী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর ওদুদ সরদার, হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও হাবাসপুর ইউপির চেয়ারম্যান আব্দুল আলীম মন্ডল, হাবাসপুর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাজাহান খান(চাঁদ), রাজবাড়ী জেলা কৃষক লীগের আহবায়ক আবু বক্কার খান ও পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বিশ্বাস বকুলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  স্মরণ সভায় স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর পুত্র, রাজবাড়ী জেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান। উপস্থাপনা করেন হাবাসপুর ইউপির ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা। দুপুর ৩টা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় স্মরণ সভা শেষ হয়। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ