ঢাকা সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
রাজবাড়ীতে নৌকার বিপক্ষের বিদ্রোহীদের প্রার্থীতা প্রত্যাহারের আহবান, অন্যথায় দল থেকে বহিষ্কার
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১১-২৮ ০০:৩৪:২৩
রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গতকাল ২৭শে নভেম্বর বিকালে উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করার লক্ষ্যে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ২৭শে নভেম্বর বিকালে রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে চন্দনী, বরাট, খানখানাপুর ও সুলতানপুর ইউনিয়নের দলীয় প্রার্থীসহ অন্যান্য নেতাকর্মীরা কর্মীসভায় অংশগ্রহণ করেন। 

  কর্র্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 

  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খানের সভাপতিত্বে ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফির সঞ্চালনায় কর্মী সভায় অন্যান্যের মধ্যে জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, খানখানাপুর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম লাল, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহিনুর, বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরশাদ আলী শেখ, খানখানাপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আমির আলী মোল্লা, চন্দনী ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব, বরাট ইউপির আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফরিদ উদ্দিন শেখ ও সুলতানপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী লুৎফর রহমান চুন্নু প্রমুখ বক্তব্য রাখেন।

  প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, সংগঠন করলে সংগঠনের নিয়ম-কানুন মানতে হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে দলের সবাইকে কাজ করতে হবে। নৌকার বিপক্ষে যে সকল বিদ্রোহী প্রার্থী দাঁড়িয়েছেন আমি তাদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ার জন্য। অন্যথায় তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে। সবাই মিলে কাজ করে নৌকার প্রার্থীদেরকে বিজয়ী করতে হবে। 

  তিনি আরও বলেন, এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা-জননেত্রী শেখ হাসিনার নৌকা। এই নৌকা প্রতীক আমাদের ভাগ্যের পরিবর্তন ঘটিয়েছে। আমরা বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াতে পেরেছি। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে প্রত্যেক ইউনিয়নে, ওয়ার্ডে ওয়ার্ডে দলীয় প্রার্থীদের পক্ষে ভোট চাইতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। 

পাট্টায় আ’লীগের চেয়ারম্যান প্রার্থীকে রবকে লক্ষ্য করে গুলি বর্ষণের অভিযোগে থানায় দরখাস্ত
রাজবাড়ী জেলা ছাত্রদলের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন
রাজবাড়ীতে ৭টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের ৮জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার
সর্বশেষ সংবাদ