ঢাকা সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
রাজবাড়ীতে ৭টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের ৮জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-২৩ ০০:৩১:০৬
রাজবাড়ী সদর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে গতকাল ২২শে ডিসেম্বর রাতে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মিজানপুর, আলীপুর, মূলঘর, সুলতানপুর, বসন্তপুর, খানগঞ্জ ও রামকান্তপুর) ৮জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। 

  গতকাল ২২শে ডিসেম্বর রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর স্বাক্ষরিত প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়েছে।

  প্রেস রিলিজে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগ রাজবাড়ী জেলা শাখার অধীনস্ত ইউনিয়নসমূহে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে অংশগ্রহণ করায় দলের গঠনতন্ত্রের ৪৭ ধারা এবং কেন্দ্রের নির্দেশনা মোতাবেক কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে দল থেকে বহিষ্কার করা হলো। 

  বহিষ্কৃতরা হলো- মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কবির উদ্দিন শিকদার বাবলু, আলীপুর ইউনিয়নের আবু বক্কর সিদ্দিক, মূলঘর ইউনিয়নের এস.এ হিরু, সুলতানপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মিয়া, বসন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন সরদার ও বর্তমান চেয়ারম্যান মির্জা বদিউজ্জামান বাবু, খানগঞ্জ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতাহার হোসেন তকদির এবং সাবেক চেয়ারম্যান রামকান্তপুর ইউনিয়নের আব্দুর রহিম মোল্লা।

পাট্টায় আ’লীগের চেয়ারম্যান প্রার্থীকে রবকে লক্ষ্য করে গুলি বর্ষণের অভিযোগে থানায় দরখাস্ত
রাজবাড়ী জেলা ছাত্রদলের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন
রাজবাড়ীতে ৭টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের ৮জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার
সর্বশেষ সংবাদ