ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার মাছপাড়া ইউপি’র স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলামের ভোট বয়কটের ঘোষণা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-০৫ ১৩:৫৭:৪৩
পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম খান গতকাল ৫ই জানুয়ারী দুপুরে ভোট গ্রহণ চলাকালে নিজ বাড়ীতে সাংবাদিক সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন -মাতৃকণ্ঠ।

ভোট কেন্দ্রে এজেন্টদের মারপিট এবং কর্মীদের উপর ও বাড়ী-ঘরে হামলার অভিযোগে নির্বাচন চলাচালে ভোট বয়কটের ঘোষণা দেন পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম খান।
  গতকাল ৫ই জানুয়ারী মাছপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ চলাকালে দুপুরে মাছপাড়া গ্রামের নিজ বাড়ীতে সাংবাদিক সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। 
  এ সময় নুরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। কিন্তু আমার সম্ভাব্য ভোটারদের ভোট কেন্দ্রে যেতে দিচ্ছে না। আমার নির্বাচনে যারা মাঠে ছিল তাদেরকে পথে-ঘাটে যেখানে পেয়েছে লাঠিসোটা দিয়ে মারপিট করছে। নৌকার প্রার্থীর লোকজন কেন্দ্রে গিয়ে আমার এজেন্টদের মারপিট করেছে। আমার কর্মীদের উপর হামলা এবং বাড়ী-ঘরে হামলা করেছে। রিস্কের কারণে আমি নির্বাচনে থাকতে পারছি না। তাই আমি নির্বাচন বয়কট করলাম। 
  তিনি আরও বলেন, ৪নং ওয়ার্ডের আমার একজন কর্মীকে মারপিট করে রাস্তায় ফেলে রেখে গেছে। শুনেছি ম্যাজিস্ট্রেট তাকে উদ্ধার করে আমার বাড়ী দিয়ে গেছে। নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যানের লোকজন এসে আমার বাড়ীতে হামলা চালিয়েছে। আমি এবং আমার পরিবার নিরাপদ নই। 
  এছাড়াও সকালে আমার সমর্থক ৭নং ওয়ার্ডের ২জনকে মারপিট করা হয়েছে। রাকিব নামের একটা ছেলেকে রামদা দিয়ে মাথায় কোপ দেওয়া হয়েছে। আমার অনেক লোকজন, যারা দৌড়ে পালিয়েছে তারা এখন কী অবস্থায় আছে আমি জানি না। নির্বাচনের সুষ্ঠ পরিবেশ সৃষ্টি করে পুনরায় নির্বাচনের জন্য আমি দাবী জানাচ্ছি।  

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ