ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ীর খানগঞ্জ ইউনিয়নে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য নির্মাণাধীন সরকারী ঘর পরিদর্শনে ডিসি
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-২৪ ১৪:৩০:৪২
রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান গতকাল ২৪শে জানুয়ারী বিকালে সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বাসুদেবপুর ও হরিহরপুর গ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য সরকারীভাবে নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান গতকাল ২৪শে জানুয়ারী বিকালে সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বাসুদেবপুর ও হরিহরপুর গ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য সরকারীভাবে নির্মিত ও নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন।

 এ সময় সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) আকাশ কুমার কুন্ডু, উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক, খানগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুর রহমান সোহান, ইউপি সচিব সিরাজুল ইসলাম, ইউপি সদস্য আকরাম হোসেন আকমল, মোকসেদ আলী, আলাউদ্দিন শেখ আলী, মোঃ ইব্রাহিম, আনোয়ার খান, শাহ আলম টিটু প্রামানিক, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য চামেলী বেগম ও রাশিদা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। 

  পরিদর্শনকালে জেলা প্রশাসক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের জীবনমান উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন। এর আগে জেলা প্রশাসক আবু কায়সার খান ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পাড়ায় পৌঁছালে খানগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। 

  উল্লেখ্য, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প(৩য় পর্যায়) এর আওতায় রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বাসুদেবপুর ও হরিহরপুর গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য ৮টি ঘর নির্মাণ করা হচ্ছে। 

রাজবাড়ী শহরের ডাঃ রতন ক্লিনিকে ফের ভুল চিকিৎসায় সিজারিয়ান নারীর মৃত্যু
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাজবাড়ী জেলা প্রশাসকের বাণী
মহান বিজয় দিবসে জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ