ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
করোনা মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষার লড়াইয়ে ক্লান্তিহীনভাবে কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাস
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-১৯ ১৪:২৮:০০
করোনা যুদ্ধে বিপন্ন মানুষের ভেতর শক্তি ও সাহস জুগিয়ে সাধারণ মানুষের সুরক্ষার জন্য ক্লান্তিহীনভাবে কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

করোনা যুদ্ধে বিপন্ন মানুষের ভেতর শক্তি ও সাহস জুগিয়ে সাধারণ মানুষের সুরক্ষার জন্য ক্লান্তিহীনভাবে কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 
   করোনা পরিস্থিতি মোকাবেলায় নিয়মিত টহলের পাশাপাশি স্থানীয়বাজারগুলোতে মাইকিংয়ের মাধ্যমে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও জনসচেতনতা সৃষ্টিমূলক কার্যক্রম পরিচালনা অব্যাহত রয়েছে। গণপরিবহনসহ অন্যান্য যানবাহন যাতে করোনাকালীন সময়ে অতিরিক্ত যাত্রী বহন করতে না পারে সে জন্য তৎপরতা অব্যাহত রাখার পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া, বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণসহ বিভিন্ন মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছেন তারা। 
   অন্যদিকে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ীবাঁধ দ্রুত মেরামতের কাজ এগিয়ে নেয়া, ক্ষতিগ্রস্ত মানুষের ঘরবাড়ী মেরামত করে দেয়া, জরুরী চিকিৎসা ও ওষুধ বিতরণ, বিশুদ্ধ খাবার পানি সরবরাহসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ