ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী সদরের নিমতলার মাদক ব্যবসায়ী আমিন হুজুর ৫মবারের মতো গ্রেফতার
  • আশিকুর রহমান
  • ২০২০-০৭-১৯ ১৪:৪৪:২৫
ডিবি পুলিশের অভিযানে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী আমিনুল ইসলাম শেখ ওরফে আমিন হুজুরকে ৫মবারের মতো ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী আমিনুল ইসলাম শেখ ওরফে আমিন হুজুর(৩০) ৫মবারের মতো ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। 
   গত ১৮ই জুলাই রাত সাড়ে ১০টার দিকে একই ইউনিয়নের ধুলদী জয়পুর এলাকা থেকে ৪০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে রাজবাড়ীর ডিবি পুলিশ। গ্রেফতারকৃত আমিন হুজুর নিমতলা রেলগেট এলাকার মৃত নুরুল ইসলাম শেখের ছেলে। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। 
   পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আমিনুল ইসলাম শেখ মাদ্রাসায় লেখাপড়া করেছে। এ কারণে সে মানুষের কাছে ‘আমিন হুজুর’ নামে পরিচিত। বেশ কয়েক বছর ধরে সে মাদকের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে আগের ৪টি মাদকের মামলা রয়েছে। ২০১৬ সালের ২৯শে জানুয়ারী সে সর্বপ্রথম ২৭৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৩৬ হাজার টাকাসহ নিজ বাড়ী থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হয়। এরপর ২০১৭ সালের ১৩ই সেপ্টেম্বর তাকে ৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ২০১৮ সালের ২২শে জুন ৩০৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে রাজবাড়ী ডিবি পুলিশ। ৪র্থ দফায় ২০১৯ সালের ১০ই সেপ্টেম্বর ৫২ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে রাজবাড়ী থানার পুলিশ। প্রতিবারই সে জামিনে বের হয়ে আবারও মাদক ব্যবসা করতে থাকে। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ