ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় বিভিন্ন বিষয়ে আলোচনা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০২-২০ ১৭:১২:৩৬

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২০শে ফেব্রুয়ারী সকালে কালেক্টরেটের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। 
  জেলা প্রশাসক ও কমিটির সভাপতি আবু কায়সার খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় সভায় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোঃ সাইদুল ইসলাম, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সহীদ নূর আকবর, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক গোলাম মোঃ আজম, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন, জেলা সমাজসেবা অধিপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আজমীর হোসেন, জেলা তথ্য অফিসার শাহীন মিয়া, রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক আব্দুর রহমান, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মফিজুর রহমান, জেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ফজলুল হক সরদার, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ ও জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যাসহ সংশ্লিষ্টরা অংশগ্রহণ করেন। 
  সভাপতির বক্তব্য জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, জেলার সকল দপ্তর ও বিভাগের মধ্যে ভালো সমন্বয় রয়েছে। এই সমন্বয় আরও বাড়াতে হবে। জেলা প্রশাসন আয়োজিত শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের কর্মসূচীতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আগামী ২৬শে মার্চের দিন সারা দেশে ১ কোটি ডোজ করোনার টিকা দেওয়ার সরকারী যে লক্ষ্যমাত্রা সেটা পূরণে সবাই যার যার অবস্থান থেকে সচেষ্ট থাকবেন। পবিত্র রমজান মাসে সরকারীভাবে টিসিবির মাধ্যমে সাশ্রয়ী মূল্যে ১ কোটি মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করা হবে। এটা বাস্তবায়নেও সকলের সহযোগিতা  প্রয়োজন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী গত শক্রবার অসুস্থ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন-মহান আল্লাহ্র কাছে এই প্রার্থনা করি।

 

রাজবাড়ী শহরের ডাঃ রতন ক্লিনিকে ফের ভুল চিকিৎসায় সিজারিয়ান নারীর মৃত্যু
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাজবাড়ী জেলা প্রশাসকের বাণী
মহান বিজয় দিবসে জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ