ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
দৌলতদিয়ায় জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ ১১জন গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-১৩ ১৪:৫৯:৩৯

রাজবাড়ী ডিবি’র একটি দল অভিযান চালিয়ে জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ ১১জন জুয়ারুকে গ্রেফতার করেছে । 

  গত ১২ই মার্চ দিবাগত মধ্যরাতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য আয়ুব খানের বসত বাড়ীর চৌচালা টিনের ঘরের মধ্যে জুয়া খেলারত অবস্থায় আয়ুব খানসহ তাদেরকে গ্রেফতার করা হয়। 

  গ্রেফতারকৃতরা হলো- একই ইউনিয়নের উত্তর দৌলতদিয়ার মৃত কটি শেখের ছেলে আজগর শেখ, সিদ্দিক কাজীর পাড়ার কাশেম শেখের ছেলে ফজলু শেখ, মজিদ শেখের পাড়ার মৃত কানাই মন্ডলের ছেলে লতিফ মন্ডল, আতর আলী বেপারীর ছেলে বাচ্চু বেপারী, সিদ্দিক শেখের ছেলে মোহাম্মদ শেখ, হাফিজ শেখের ছেলে গোলাম মোস্তফা শেখ, রাজু সরদারের ছেলে আজিজুল সরদার, মৃত আকবর হোসেনের ছেলে আনোয়ার হোসেন, মৃত মোতালেব শিকদারের ছেলে আলতাফ শিকদার ও মৃত রবিউল ইসলামের ছেলে রফিকুল ইসলাম। 

  রাজবাড়ী ডিবি পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার কাজে ব্যবহৃত ৩ সেট তাস ও নগদ ২০ হাজার ৫৫৫ টাকা উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে জুয়া আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ