ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৪-১০ ১৫:০১:৫৫

পবিত্র মাহে রমজানের ৮ম দিনে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১০ই এপ্রিল ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  জেলা প্রশাসক আবু কায়সার খানের সরকারী বাসভবনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন, ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ জান্নাতুন লিলিফা আকতার জা, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায়, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) উম্মে সালমা, জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, বীর মুক্তিযোদ্ধা সিরাজ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা বাকাউল আবুল হাসেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, জেলা বার এসোসিয়েশনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। 
  দোয়া-মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী জজ কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মোস্তফা সিরাজুল কবির। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।
  ইফতার মাহফিলের পূর্বে শুভেচ্ছা বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, গত দুই বছর কোভিড পরিস্থিতির কারণে আমরা ইফতার মাহফিল আয়োজন করতে পারি নাই। আল্লাহ্র রহমতে বর্তমানে পরিস্থিতি ভালো রয়েছে। মাহে রমজান রহমত, মাগফেরাত ও নাজাতের মাস। এই মাসের পবিত্রতা বজায় রাখতে হবে। আসুন সবাই পরস্পরের জন্য আল্লাহ্র কাছে দোয়া করি যেন আবারও এই রমজান মাস পেতে পারি। 

 

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ