ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দিতে উপানুষ্ঠানিক শিক্ষার শিক্ষক ও সুপারভাইজারদের বুনিয়াদী প্রশিক্ষণ উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৫-২৫ ১৪:৫৪:৩৬
রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা গতকাল ২৫শে মে সকালে বালিয়াকান্দিতে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচীর শিক্ষক ও সুপার ভাইজারদের ১২দিনব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধনীতে বক্তব্য রাখেন -

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচীর শিক্ষক ও সুপার ভাইজারদের ১২দিনব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণ শুরু হয়েছে।
  গতকাল ২৫শে মে সকালে বালিয়াকান্দির এলাহী কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা।
  জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক সরোজ কুমার দাসের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা এবং এনজিও দারিদ্র মোচন প্রচেষ্টা (ডিএমপি)’র চেয়ারম্যান এবিএম রোকনুজ্জামান, অন্যান্যের মধ্যে বালিয়াকান্দি উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা চঞ্চল শেখ প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় কর্মসূচীর উপজেলা প্রোগ্রাম ম্যানেজার আজমল হোসেন ও জান্নাত আরাসহ প্রশিক্ষণার্থী শিক্ষক ও সুপারভাইজারগণ উপস্থিত ছিলেন।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ