ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী টাউন মক্তব সপ্রাবি’র সাবেক প্রধান শিক্ষক ফকর উদ্দিনের ইন্তেকাল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৬-১৬ ১৫:০৬:১৩
রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফকর উদ্দিন আহমেদের নামাজে জানাযা গতকাল ১৬ই জুন বিকালে দুর্গাপুর গ্রামের জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ফকর উদ্দিন আহমেদ(৮৪) আর নেই। 
  গতকাল ১৬ই জুন ভোর রাত ৪টার দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিকালে (বাদ আসর) রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের নিজ বাড়ী সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন হাফেজ আব্দুল আলিম। 
  মরহুমের জ্যেষ্ঠ পুত্র সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু জানান, গত মঙ্গলবার তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে লাইফ কেয়ার ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। 
  উল্লেখ্য, ফকর উদ্দিন আহমেদ ২০০১ সালে রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ থেকে অবসর গ্রহণ করেন।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ