ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
মহানবী (সাঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-১৭ ১৪:৩১:৩৭
ভারতে মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা(রাঃ) নিয়ে কটূক্তির প্রতিবাদে গোয়ালন্দে তৌহিদী জনতার ব্যানারে গতকাল ১৭ই জুন দুপুরে জুম্মার নামাজের পর বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

ভারতে মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা(রাঃ) নিয়ে কটূক্তির প্রতিবাদে রাজবাড়ী জেলার গোয়ালন্দে তৌহিদী জনতার ব্যানারে গতকাল ১৭ই জুন দুপুরে জুম্মার নামাজের পর বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  গোয়ালন্দের শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনছার ক্লাব প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়। 
  সমাবেশে গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, মাওলানা এহতেশামুল হক আব্বাসী, উপজেলা ইমাম কমিটির সভাপতি জালাল উদ্দিন প্রামানিক, সহ-সভাপতি মুফতি আজম, প্রচার সম্পাদক আবু সাইদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা(রাঃ) নিয়ে কটূক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লী শাখার মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এছাড়াও তারা জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ, ভারতীয় পণ্য বর্জন ও ভারত সরকারকে ক্ষমা চাওয়ার দাবী জানান।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ