ঢাকা শনিবার, জুলাই ২, ২০২২
পাংশার কলিমহর ইউপি’র সাবেক চেয়ারম্যান জলিল মন্ডলের ইন্তেকালঃ গোরস্থানে দাফন সম্পন্ন
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৬-২৩ ০২:২৬:৫৩
পাংশা উপজেলার কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল জলিল মন্ডলের নামাজে জানাযা গতকাল বুধবার আসর সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল জলিল মন্ডল(৬৫) গতকাল ২২শে জুন সকাল ১০টার দিকে ইন্তেকাল করেছেন।
  গতকাল বুধবার আসর নামাজের পর সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে প্রথমবার এবং মাগরিবের নামাজের পর দ্বিতীয় দফায় কলিমহর কেন্দ্রীয় গোরস্থান মাঠে জানাযা শেষে কলিমহর কেন্দ্রীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে। 
  আব্দুল জলিল মন্ডল কলিমহর ইউপির চেয়ারম্যান ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সভাপতি থাকাকালীন অবস্থায় দীর্ঘ ৮ মাস আগে তিনি ব্রেন স্ট্রোক করে অসুস্থ চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ঢাকায় ইন্তেকাল করেন তিনি। 
  তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, বিভিন্ন ইউপি চেয়ারম্যান-মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।
  জানা যায়, সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা মোঃ জিয়াউর রহমান এছাড়া কলিমহর কেন্দ্রীয় গোরস্থান মাঠে জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা মোঃ মোতাহার হোসেন। মৃত্যুকালে স্ত্রী, তিন কন্যা সন্তান, ছয় ভাই ও দুই বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
  উল্লেখ্য, এ বছর ইউপি নির্বাচনকালীন সময়ে কলিমহর ইউপির চেয়ারম্যান ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সভাপতি থাকাকালীন সময়ে আব্দুল জলিল মন্ডল অসুস্থ হলে কলিমহর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে তার স্ত্রী বিলকিছ বানুকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়। দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন জলিল মন্ডলের স্ত্রী বিলকিছ বানু।

পাংশায় নতুন করে রাঁধুনী হোটেলের উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল
বালিয়াকান্দিতে বর্ণাঢ্য আয়োজনে জগন্নাথ দেবের রথযাত্রা অনুষ্ঠিত
দৌলতদিয়ার পোড়াভিটা থেকে হেরোইনসহ বিক্রেতা গ্রেপ্তার
সর্বশেষ সংবাদ