ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে টেলিফিল্ম ‘কোকিল খোয়ারি’র শুভমুক্তি ও প্রদর্শনী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-১২ ০১:০১:২৩

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে রাজবাড়ীতে টেলিফিল্ম ‘কোকিল খোয়ারি’র শুভমুক্তি ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ১১ই জুলাই বিকাল ৫টায় ও সন্ধ্যা ৭টায় জেলা শিল্পকলা একাডেমীতে টেলিফিল্মটির ২টি প্রদর্শনী অনুষ্ঠিত হয়। 
  উদ্বোধন অনুষ্ঠানে কবি সালাম তাসিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, অন্যান্য অতিথিদের মধ্যে সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা শাখার সভাপতি অসীম কুমার পাল, জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ, গীতিকার ও সুরকার জয়নাল আবেদীন, টেলিফিল্মের গল্পকার কবি ও কথা সাহিত্যিক ইউসুফ বাশার আকাশ ও টেলিফিল্মের পরিচালক শ্রাবণ চক্রবর্তী দিপু প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ টেলিফিল্মটির সাফল্য কামনা করেন এবং এর গল্পকার, পরিচালক, অভিনয় শিল্পী ও কলা-কুশলীদের ধন্যবাদ জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক রাজ্জাকুল আলম। 
  উল্লেখ্য, কবি ও কথা সাহিত্যিক ইউসুফ বাশার আকাশের ‘কোকিল খোয়ারি’ নামক ছোটগল্প অবলম্বনে শ্রাবণ চক্রবর্তী দিপু’র পরিচালিত ৭৫ মিনিট ব্যাপ্তির টেলিফিল্মটিতে একুশে পদকপ্রাপ্ত নাট্যাভিনেতা মাসুম আজিজ, জনপ্রিয় নায়িকা হুমায়রা হিমু, শ্রাবণ চক্রবর্তী দিপু, ডাঃ পারিজাত কুমার পাল, অসীম কুমার পাল, পার্থ প্রতিম দাশ, জোসনা, পারভীন আক্তার, মোশারফ হোসেন, রাজ্জাকুল আলম, সাঈদ প্রমুখ অভিনয় করেছেন। জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তন ভর্তি দর্শক টেলিফিল্মটি উপভোগ করেন।    

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ