ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
চোখে ক্যান্সারে আক্রান্ত শিশু আলিফ খানকে বাঁচাতে সাহায্যের আবেদন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৭-১৮ ১৫:২৫:৫৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ডের দেওয়ানপাড়ার ২বছর ৪ মাস বয়সী শিশু আলিফ খান চোখের ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন মৃত্যু পথযাত্রী। 
  তার পিতা ফরহাদ খান কৃষি ব্যাংকের গোয়ালন্দ বাজার শাখায় মাস্টাররোলে সামান্য বেতনে নৈশ প্রহরী হিসেবে কর্মরত। এ পর্যন্ত ছেলের চিকিৎসা করাতে গিয়ে সহায়-সম্বল যা ছিল সব শেষ হয়ে গেছে। এ অবস্থায় শিশু আলিফকে বাঁচাতে পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি আর্থিক সাহায্যের অনুরোধ জানানো হয়েছে। 
  ফরহাদ খান জানান, ১ বছর ৪ মাস আগে আলিফের বাম চোখে সমস্যা দেখা দেয়। চিকিৎসা করাতে গিয়ে চোখে ক্যান্সার ধরা পড়ে। এক পর্যায়ে বাম চোখটি পুরোপুরি নষ্ট হয়ে যায়। ডান চোখটি বাঁচাতে ১০টি কেমোথেরাপী দেয়ার পর অপারেশন করে বাম চোখটি তুলে ফেলে কৃত্রিম চোখ লাগিয়ে দেয় চিকিৎসকরা। তাতেও আলিফ সুস্থ হয়ে ওঠেনি। এখনও তাকে রাজধানীর বাংলাদেশ চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডাঃ সাখাওয়াত আরা মিলির তত্ত্বাবধানে চিকিৎসা করাতে হচ্ছে। নিয়মিত কেমোথেরাপী দিতে হচ্ছে। এতে প্রতি মাসে অনেক টাকা ব্যয় হচ্ছে। চিকিৎসক তাকে আরও উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন। কিন্তু সেই আর্থিক সামর্থ্য তাদের নেই। এ জন্য তারা সকলের প্রতি আর্থিক সাহায্যের অনুরোধ জানাচ্ছেন। আর্থিক সহায়তা ও যোগাযোগের মোবাইল নম্বর ০১৯৫৯-৯৫২৬০৭ (নগদ) ও ০১৭৫৭-৭৭৩৩৫৩ (বিকাশ)।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ