ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
আশুরা উপলক্ষে দৌলতদিয়ায় পৃথক তাজিয়া মিছিল অনুষ্ঠিত
  • আবুল হোসেন
  • ২০২২-০৮-০৯ ১৬:৪০:৫৮
পবিত্র আশুরা উপলক্ষে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া খানকা শরীফ ও ইমাম বাড়ার আয়োজনে গতকাল ৯ই আগস্ট সকালে পৃথক তাজিয়া মিছিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া খানকা শরীফ ও ইমাম বাড়ার আয়োজনে পৃথক তাজিয়া মিছিল অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ৯ই আগস্ট সকাল সোয়া ১০টার দিকে দৌলতদিয়া খানকা শরীফ থেকে বিশাল তাজিয়া মিছিল বের হয়ে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক দিয়ে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকা প্রদক্ষিণ করে পুনরায় খানকা শরীফে এসে শেষ হয়।
  রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া খানকা শরীফের সভাপতি মুক্তার হোসেন বেপারী, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন শেখ, কোষাধ্যক্ষ ফজলুল হকসহ আঞ্জুমান-ই-কাদেরীয়ার বিপুল সংখ্যক ভক্ত-মুরীদান এই তাজিয়া মিছিলে অংশগ্রহণ করেন।
  বিকালে(বাদ আসর) কারবালায় শাহাদৎবরণকারীদের রূহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া-মোনাজাত ও তবারক বিতরণ করা হয়। 
  অপরদিকে, দৌলতদিয়া ইমাম বাড়া শরীফ থেকে ভক্ত-মুরীদানদের অংশগ্রহণে বিশাল তাজিয়া মিছিল বের করা হয়। 
  এছাড়া মানিকগঞ্জের গড়পাড় দরবার শরীফ ও চিশতিয়া তরিকার ভক্ত-মুরীদানরা তাজিয়া মিছিলসহ মিলাদ মাহফিল ও দোয়া-দরুদের মাধ্যমে দিনটি পালন করে। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ