ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর আলাদীপুরের ভাঙ্গা রাস্তায় ভোগান্তিতে চলাচলকারীরা
  • রোকনুজ্জামান খান
  • ২০২২-০৮-১৯ ১৬:০৮:১১
রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর বাজার থেকে কোমরপাড়া তিন রাস্তার মোড় পর্যন্ত প্রায় পৌনে এক কিলোমিটারের ভাঙ্গা রাস্তা দিয়ে চলাচলকারীদের ভোগান্তি পোহাতে হচ্ছে -মাতৃকণ্ঠ

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর বাজার থেকে কোমরপাড়া তিন রাস্তার মোড় পর্যন্ত প্রায় পৌনে এক কিলোমিটারের ভাঙ্গা রাস্তা দিয়ে চলাচলকারীদের ভোগান্তি পোহাতে হচ্ছে। 
  সরেজমিনে গিয়ে দেখা গেছে, রাস্তার অধিকাংশ জায়গায় ছোট-বড় গর্ত তৈরী হয়েছে। অনেক জায়গার পিচ ঢালাই উঠে খানাখন্দের সৃষ্টি হয়েছে। যানবাহনগুলোকে ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে। মাঝে মধ্যেই ঘটছে দুর্ঘটনা। 
  অটোরিক্সা চালক সোহ্রাব মিয়া জানান, রাস্তা ভাঙ্গা হওয়ার কারণে চলাচল করতে কষ্ট হয়। ঝাঁকুনিতে গাড়ীর বডি ও ব্যাটারী দ্রুত নষ্ট হয়ে যায়। এছাড়া সময়ও বেশী লাগে। 
  অটোরিক্সা যাত্রী শাজাহান শেখ বলেন, ভাঙ্গা রাস্তার জন্য প্রচুর ঝাঁকুনিতে বসে থাকায় সমস্যা হয়। উল্টে যাওয়ারও ঝুঁকি থাকে। বাধ্য হয়ে এভাবেই চলাচল করতে হয়। 
  ভ্যান চালক জাকির হোসেন বলেন, ভ্যানে ভারি মাল লোড দিয়ে চলতে গেলে খুবই কষ্ট হয়। দুর্ঘটনার ঝুঁকি বিরাজ করে। রাস্তাটা সংস্কার করা হলে সবারই উপকার হবে।
  স্থানীয় বাসিন্দা হোসেন শেখ বলেন, বছর তিনেক আগে রাস্তাটি নতুন করে তৈরী করা হয়েছে। এরই মধ্যে রাস্তাটি চলাচলের অনুপযুক্ত হয়ে পড়েছে। রাস্তার কাজ ভালোভাবে করা হয়নি বলে এটা হয়েছে। রাস্তাটি সংস্কার করা না হলে ভোগান্তি কমবে না। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ