ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে নকল ও ভেজাল কৃষি পণ্যের ক্ষতিকর প্রভাব বিষয়ক আলোচনা সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২২-০৮-৩০ ১৫:৫৯:৪১
রাজবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস.এম সহীদ নূর আকবর গতকাল ৩০শে আগস্ট দুপুরে তার কার্যালয়ের হলরুমে কার্যালয়ের ‘নকল ও ভেজাল কৃষি পণ্যের ক্ষতিকর প্রভাব’ বিষয়ক আলোচনা সভা বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

বীজ-কীটনাশক কোম্পানী সিনজেনটা লিঃ এর সহযোগিতায় রাজবাড়ীতে ‘নকল ও ভেজাল কৃষি পণ্যের ক্ষতিকর প্রভাব’ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৩০শে আগস্ট দুপুরে রাজবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ের হলরুমে কৃষি কর্মকর্তা এবং বীজ, সার ও কীটনাশকের ডিলারদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়। 
  সিনজেনটা কোম্পানীর এসইউএল বদরুজ্জামান সেতু’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক এস.এম সহীদ নূর আকবর, অন্যান্যের মধ্যে সিনজেনটা কোম্পানীর ফরিদপুর রিজিওনাল ম্যানেজার আছাদুজ্জামান, একই কোম্পানীর কর্মকর্তা জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ নকল ও ভেজাল কৃষি পণ্যের ক্ষতিকর প্রভাব তুলে ধরে ফসল, জমি ও স্বাস্থ্যের নিরাপত্তার জন্য নকল ও ভেজাল কৃষি পণ্য বর্জনের আহ্বান জানান। এছাড়াও কৃষি, অর্থনীতি ও জাতীয় উন্নয়নে কৃষক, বীজ-সার-কীটনাশকের ডিলারসহ সকলের সহযোগিতা কামনা করেন। 
  প্রধান অতিথির বক্তব্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক এস.এম সহীদ নূর আকবর ‘রাজবাড়ীতে সারের কোন সংকট নাই’ উল্লেখ করে ডিলারদের উদ্দেশ্যে অধিক মুনাফার জন্য কৃত্রিম সংকট সৃষ্টি করে বেশী দামে সার বিক্রি না করার ব্যাপারে সতর্ক করে বলেন কেউ এ কাজ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ