ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বালিয়াকান্দির মাঝবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে ল্যাপটপগুলো চুরি করে ৭ম শ্রেণীর ২ ছাত্র !
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-১৫ ১৪:২৫:৩৭
বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের মাঝবাড়ী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব থেকে চুরি হওয়া ল্যাপটপগুলোর মধ্যে ৯টি উদ্ধার এবং ২ ছাত্রসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের মাঝবাড়ী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব থেকে ল্যাপটপগুলো চুরি করেছিল ওই বিদ্যালয়েরই ৭ম শ্রেণীর ২ ছাত্র। পুলিশ তাদের কাছ থেকে চুরি হওয়া ল্যাপটপগুলোর মধ্যে ৯টি উদ্ধার এবং ওই ২ ছাত্রসহ ৩ জনকে গ্রেফতার করেছে।  
   গ্রেফতারকৃতরা হলো- মাঝবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ২ ছাত্র হলো- নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের আজিম উদ্দিন সরদারের ছেলে আশিকুর রহমান সরদার (১৪) ও একই ইউনিয়নের ঠাকুর নওপাড়া গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে মনিরুল ইসলাম শেখ মনির (১৪)। গ্রেফতারকৃত আরেকজন হলো-বড় হিজলী গ্রামের মমিন শেখের ছেলে ইদ্রিস শেখ (১৯)। 
   বালিয়াকান্দি থানা পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান জানান, বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবের ল্যাপটপ চুরির ঘটনায় গত ২৯শে আগস্ট থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলার তদন্তকালে জড়িতদের শনাক্ত করে ১৪ই সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে উল্লেখিত ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় আশিকুরের বাড়ী থেকে ৪টি ও ইদ্রিসের বাড়ী থেকে ৫টি ল্যাপটপ উদ্ধার করা হয়। এছাড়াও বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবের দরজার তালা কাটঁতে যে হেক্সো ব্লেড ব্যবহার করা হয়েছিল তাও উদ্ধার করা হয়েছে। বাকি ১টি ল্যাপটপ উদ্ধারের চেষ্টা চলছে।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ