ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এরশাদুন নবী সেলুর স্মরণ সভা ও দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-২২ ১৪:৫০:১৫

সম্প্রতি প্রয়াত রাজবাড়ীর বিশিষ্ট ক্রীড়াবিদ-সংগঠক ও জাতীয় ক্রীড়া পরিষদের প্রাক্তন প্রধান সাঁতার কোচ বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম এরশাদুন নবী সেলু’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  রাজবাড়ী সোনালী অতীত ক্লাবের আয়োজনে গতকাল ২২শে অক্টোবর সকালে শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দান সংলগ্ন ক্লাব কার্যালয়ে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  ক্লাবের সহ-সভাপতি শের আলী শরীফের সভাপতিত্বে দোয়া মাহফিলে মরহুমের স্মৃতিচারণ করে ক্লাবের উপদেষ্টা আজাদ হাসান, সাধারণ সম্পাদক এডঃ আহমেদ আলী মৃধা বাটু, যুগ্ম-সম্পাদক মনজুর এলাহী রোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছামাদ রাশেদ, কোষাধ্যক্ষ মোজাম্মেল হক, সদস্য আনছার আলী, রুহুল আমিন হীরা, জেলা ফুটবল এসোসিয়েশনের গোলাম মওলা, সাবেক ব্যাডমিন্টন খেলোয়ার গোলাম মোস্তফা, শাওন মোঃ কহিনূর, সাহাদাত হোসেন সাহা, আফজালুর রহমান ও মরহুম সেলুর জ্যেষ্ঠ পুত্র মোঃ হারিছুন নবী সোহান প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ প্রয়াত বিশিষ্ট ক্রীড়াবিদ-সংগঠক ও জাতীয় ক্রীড়া পরিষদের প্রাক্তন প্রধান সাঁতার কোচ বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম এরশাদুন নবী সেলু’র জীবন ও কর্ম সম্পর্কে আলোচনা করেন। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া -মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ আব্দুল খালেক। ক্লাবের সদস্য, শুভাকাঙ্খীসহ অন্যান্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম এরশাদুন নবী সেলু(৬৯) গত ১০ই অক্টোবর সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ