ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
উৎসব মুখর পরিবেশে রাজবাড়ী সরকারী কলেজের শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০১-১৬ ১৩:৫৪:৫৫

উৎসব মুখর পরিবেশে গতকাল ১৬ই জানুয়ারী রাজবাড়ী সরকারী কলেজ শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 
  সকাল ১০টায় কলেজের প্রশাসনিক ভবনের দোতলায় উপাধ্যক্ষের রুমে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ শেষ হয় বিকাল ৩টায়। এতে রাজবাড়ী সরকারী কলেজের ৭১ জন শিক্ষকরা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
  নির্বাচনে সম্পাদক, যুগ্ম-সম্পাদক(একাডেমিক), যুগ্ম সম্পাদক(শিক্ষক ক্লাব) ও কোষাধ্যক্ষ এই ৪টি পদের বিপরীতে ২টি প্যানেলের ৪জন করে ৮ জন প্রার্থী  প্রতিদ্বন্দ্বিতা করে।
  নির্বাচনে সম্পাদক পদে ৩৭ ভোট পেয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক তালুকদার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পুনরায় নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ নুরুল ইসলাম পেয়েছে ৩৪ ভোট। যুগ্ম-সম্পাদক(একাডেমিক) পদে গণিত বিভাগের প্রভাষক অদ্বৈত কুমার দাস ৪৩ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইংরেজি বিভাগের প্রভাষক নজরুল ইসলাম পেয়েছে ২৮ ভোট। যুগ্ম-সম্পাদক(শিক্ষক ক্লাব) পদে ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ কুতুব উদ্দিন ৩৬ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আইসিটি বিভাগের প্রভাষক মোঃ নাসির উদ্দিন পেয়েছে ৩৫ ভোট। কোষাধ্যক্ষ পদে প্রাণিবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম ৪৪ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক অমর অধিকারী পেয়েছেন ২৭ ভোট।
  সম্পাদক পদে নির্বাচিত সহকারী অধ্যাপক তালুকদার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, আমরা প্যানেল ধরে জয়যুক্ত হয়েছি। নির্বাচনে প্যানেল ধরে জয় লাভ করা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ ছিলো। আমরা ছাত্রদের চলমান ও যাবতীয় সংকট নিরসনে কাজ করবো। কলেজকে শতভাগ দুর্নীতি মুক্ত রাখব।
  এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার আব্দুল্লাহ আল মাতিন বলেন, সকাল ১০টা থেকে উৎসবমুখর পরিবেশে বিকাল ৩টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। শিক্ষকরা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোট প্রদান করেছে। সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রাণবন্ত নির্বাচন হয়েছে। নির্বাচনে শতভাগ ভোট কাস্ট হয়েছে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ