ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
৭টি জেলায় ৩০০টি পেঁয়াজ-রসুন সংরক্ষণাগার নির্মাণ করা হবে
  • হেলাল মাহামুদ
  • ২০২৩-০১-১৯ ১৪:৪৬:৪৬

 দেশের ৭টি জেলার ১২টি উপজেলার ৩০০টি পেঁয়াজ-রসুন সংরক্ষণাগার নির্মাণ করা হবে বলে জানিয়েছেন কৃষি বিপণন অধিদপ্তরের মহাপরিচালক ওমর মোঃ ইমরুল মহসিন।
  গতকাল ১৯শে জানুয়ারী বিকালে রাজবাড়ী কৃষি বিপণন অধিদপ্তর মডেল ঘরের ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
  রাজবাড়ী কৃষি বিপণন অধিদপ্তর আয়োজনে জেলার কালুখালী উপজেলায় পুরাতন কালুখালী গ্রামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি কৃষি বিপণন অধিদপ্তরের মহাপরিচালক ওমর মোঃ ইমরুল মহসিন ছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে প্রজেক্ট ডিরেক্টর মোঃ হেলাল উদ্দিন বক্তব্য রাখেন। 
  এ সময় কৃষি বিপণন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ জাহিদুল ইসলাম, এডিশনাল ডেপুটি ডিরেক্টর মোঃ মাসুদুর রহমান, কালুখালী উপজেলা কৃষি কর্মকর্তা পূর্নিমা হালদার ও রাজবাড়ীর কৃষি বিপণন কর্মকর্তা মোঃ আকমল হোসেন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  রাজবাড়ী কৃষি বিপণন অধিদপ্তর সূত্রে জানা যায়, এ বছর দেশের ৭টি জেলা ও ১২টি উপজেলার ৩০০ পেঁয়াজ রসুন সংরক্ষণে(মডেল ঘর) নির্মাণ করা হবে। তার মধ্যে ৪টি জেলা ফরিদপুর, রাজবাড়ী, মাগুরা, পাবনা জেলায় নির্মাণ করা হবে। এই কার্যক্রমের আওতায় রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় প্রথম পর্যায়ের এ পেঁয়াজ-রসুন রক্ষাণাগার(মডেল ঘর) নির্মাণ কাজের ভিস্তিপ্রস্তর স্থাপন করা হলো।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ