ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীর ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে দুই দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০২-০৫ ১৪:০৯:০৭

রাজবাড়ীর ঐতিহ্যবাহী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে শুরু হয়েছে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা।
  গতকাল ৫ই ফেব্রুয়ারী সকালে জাতীয়, ক্রীড়া ও স্কাউট পতাকা উত্তোলন এবং বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী।
  ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মধু সূদন সাহা ও ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের কার্যকরী পরিষদের দাতা সদস্য সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন।
  উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন।
  সহকারী শিক্ষক আব্দুর রহমানের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সাঈদা খানম, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও সাবেক পৌর কমিশনার আরবান আলী বক্তব্য রাখেন।
  আজ ৬ই ফেব্রুয়ারী বিকালে দুই দিনব্যাপী এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।
  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, শিশুরা জাতির ভবিষ্যত। শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ব্যতিত কোন জাতি উন্নতি করতে পারে না। তাই সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় আত্ম নিয়োগ করতে হবে। পাশাপাশি শৃঙ্খলা মানতে হবে। আর প্রত্যেকের জীবনে স্বপ্ন থাকতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সেই স্বপ্নকে বাস্তবায়ন করছে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ