ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দে স্বামী বাড়ীর আঙ্গিনায় উপসচিব জিনাত জাহানের দাফন
  • হেলাল মাহমুদ/মইনুল হক মৃধা
  • ২০২৩-০২-০৫ ১৪:১০:৩৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পুত্রবধু ও বিসিএস প্রশাসন ক্যাডারের ২৭তম ব্যাচের কর্মকর্তা বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব জিনাত জাহান(৪০) ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
  গত ৪ঠা ফেব্রুয়ারী দিনগত রাত ৯টার দিকে তিনি রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি লিভার জনিত সমস্যায় ভুগছিলেন।
  তার স্বামী রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া ২নং বেপারী পাড়ার সন্তান এবং ঢাকায় নৌ পুলিশে কর্মরত পুলিশ সুপার(অপরাধ) মোহাম্মদ আহাদুজ্জামান মিয়া।
  গতকাল ৫ই ফেব্রুয়ারী বেলা ১১টায় গোয়ালন্দের উত্তর দৌলতদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাযা শেষে স্বামী আহাদুজ্জামান মিয়ার বাড়ীর আঙ্গিনায় তাকে দাফন করা হয়। তার এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
  তার জানাযাতে রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ীর ডিডিএলজি মোঃ আসাদুজ্জামান রিপন, মানিকগঞ্জের মোঃ শফিকুল ইসলাম, ফরিদপুরের ডিডিএলজি মোঃ আসলাম মোল্লা, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলসহ বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
  পরে মরহুমার কবরে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।
  এর আগে গত ৪ঠা ফেব্রুয়ারী রাত ১১টায় ঢাকার ইস্কাটন রোডের বিআইএএম ফাউন্ডেশন চত্ত্বরে উপসচিব জিনাত জাহানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ