ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী ডিসি অফিসের প্রশাসনিক কর্মকর্তা মকবুল খান স্ট্যান্ড রিলিজ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১০ ১৬:৫৬:০০
মোঃ মকবুল হোসেন খান।

রাজবাড়ী জেলা প্রশাসকের গোপনীয় সহকারী(সি.এ) হিসেবে ডেপুটেশনে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খানকে গতকাল ১০ই সেপ্টেম্বর শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় বদলী করা হয়েছে। 
  গতকাল ১০ই সেপ্টেম্বর ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের মাঠ প্রশাসন শাখা থেকে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ নুরুন্নবী স্বাক্ষরিত ৭৯৬ নম্বর স্মারকের প্রজ্ঞাপনে তাকে স্ট্যান্ড রিলিজ(তাৎক্ষণিক অবমুক্ত) করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকালে তার বদলীর আদেশ রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে পৌছালে তিনি প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খানকে রিলিজ করেন।   
  মকবুল হোসেন খান দীর্ঘ প্রায় ১৭বছর রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন পদে কর্মরত ছিলেন। তার পূর্বে তিনি গোপালগঞ্জে কর্মরত ছিলেন।
  একটি সূত্র জানায়, গত ৮ই সেপ্টেম্বর প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খানের ফেসবুক আইডিতে উপজেলা এবং জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাদের ও অন্য বিভাগের কর্মকর্তা সম্পর্কের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে সংশ্লিষ্টদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে ওই ফেসবুক পোস্টের বিষয়ে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে বদলী করা হয়েছে। 
  তবে প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খান দাবী করেন কেউ হয়তো তার ফেসবুক আইডি হ্যাক করে তাকে বিপদে ফেলতে এ ধরণের কাজ করেছেন। তিনি আরো বলেন, পোস্টটি তার দৃষ্টিগোচর হওয়ার পর তা ডিলিট করে দিয়েছেন। 
  সূত্রটি আরো জানায়, ফেসবুক পোস্টের বিষয়ে তাকে শোকজ করা হচ্ছে বলে জানা গেছে।
  এ বিষয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ঢাকা বিভাগীয় কমিশনারের আদেশ পাওয়ার পরপরই প্রশাসনিক কর্মকর্তা মকবুল হোসেন খানকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। তবে স্ট্যান্ড রিলিজের আদেশের বিষয়ে তিনি অবগত নন বলে জানান।

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ