ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলায় প্রধানমন্ত্রী কর্তৃক ঘর হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠান
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৮-১০ ১২:০০:৩৩

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য সারাদেশে নির্মিত চতুর্থ পর্যায়ের ২য় ধাপে ২২ হাজার ১০১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। 

  গতকাল ৯ই আগস্ট সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় রাজবাড়ী জেলাসহ ১২টি জেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

  এ উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মিলনায়তনে একই সময়ে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন।

  উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আসাদুজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীন, ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন, সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ খায়ের উদ্দিন, সহকারী কমিশনার(ভূমি) হুমায়রা সুলতানা, চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব শেখ ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় ১৩টি ঘর হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে দিয়ে রাজবাড়ী জেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত জেলা হিসেবে ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ