ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে আরো ৬০জন ডেঙ্গুতে আক্রান্ত॥হাসপাতালে ভর্তি ১২৬জন
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-০৯ ১৫:২৭:০৮

 রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬০ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে। বর্তমানে জেলা সদরসহ উপজেলা হাসপাতাল গুলোতে চিকিৎসাধীন রয়েছে ১২৬ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী।
 গতকাল ৮ই অক্টোবর বিকালে এ তথ্য জানান সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন।
 সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় জেলায় আরও ৬০ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এর মধ্যে সদর হাসপাতালে ২২ জন, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ৬ জন, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ১০ জন, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ১০ জন ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ১২ জন শনাক্ত হয়েছে।
 এছাড়াও জেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ১২৬ জন। এর মধ্যে জেলা সদর হাসপাতালে ৩৮ জন, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ৩২ জন, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ১৫ জন, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ২৯ জন ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ১২ জন চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও জেলায় এই পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে ২৭২৪ জন। সুস্থ হয়েছে ২৫৯৮ জন।
 সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, রাজবাড়ীতে ডেঙ্গু পরিস্থিতি ক্রমান্বয়ে অবনতি ঘটছে। প্রতিদিন আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। জেলার সবকটি উপজেলাতে আক্রান্তের সংখ্যা আগের থেকে বেশি। ডেঙ্গু রোধে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। মানুষ সচেতন না হলে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা কমানো যাবে না।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ