ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন জেলা আইনজীবী সহকারী সমিতির সেক্রেটারী গোলাম রব্বানী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১০-২৪ ০০:৫১:৪৩

সফল আইনজীবী সহকারী ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ডেন অ্যাওয়ার্ড পেয়েছেন রাজবাড়ী জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী।

 ড. মুহাম্মদ শহীদুল্লাহ স্মৃতি পরিষদের আয়োজনে গত ২১শে অক্টোবর বিকালে ঢাকার পুরাতন পল্টনে ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের মিলনায়তনে উপমহাদেশে শিক্ষা বিস্তারে জ্ঞান তাপস ড. মুহাম্মদ শহীদুল্লাহ’র ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 অনুষ্ঠানে সাবেক উপমন্ত্রী ও ১৪ দলীয় কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াসিউজ্জামান লেনিন, ড. মুহাম্মদ শহীদুল্লাহ স্মৃতি পরিষদের মহাসচিব এম এইচ আরমান চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 রাজবাড়ী জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী বলেন, কাজের স্বীকৃতি স্বরূপ যেকোন অ্যাওয়ার্ড পাওয়া সত্যিই গর্বের বিষয়। এই অ্যাওয়ার্ড আমার কাজের উৎসাহ আরো বাড়িয়ে দিবে। আমাকে এ এ্যাওয়ার্ড প্রদান করায় আমি ড. মুহাম্মদ শহীদুল্লাহ স্মৃতি পরিষদকে ধন্যবাদ জানাই।

 উল্লেখ্য, মোঃ গোলাম রব্বানী আইনজীবী সহকারীর পাশাপাশি তিনি পর পর দুইবার জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি যুগ্ম-সম্পাদক ছিলেন। এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে টানা ৩বার নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করেন মোঃ গোলাম রব্বানী।

 
রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ