ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ীতে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গঠন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-২০ ১৩:৩৯:২৯

আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে রাজবাড়ী জেলার দুইটি আসনের জন্য নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক দল গঠন করা হয়েছে।

 গত ১৯শে ডিসেম্বর যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে এবং যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে এই নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক দল গঠন করা হয়।

 কমিটির আহ্বায়ক কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ। তাকে রাজবাড়ী-১ আসনের দায়িত্ব দেওয়া হয়েছে।

 এছাড়াও সদস্য সচিব করা হয়েছে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ড. মোঃ আওরঙ্গজেব আরুকে। তাকে দায়িত্ব দেওয়া হয়েছে রাজবাড়ী-২ আসনের।

 এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডঃ মোঃ ইয়াসির আরাফাত রামিম, এডঃ মোঃ রেজা-ই-রাব্বি, এস এম আশরাফুল ইসলাম রতন, রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান ও সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল। তাদের প্রত্যেককেই রাজবাড়ী-২ আসনের দায়িত্ব দেওয়া হয়েছে।

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ