ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-০৬ ১৪:৩৯:২৩

 রাজবাড়ীর জেলা শিল্পকলা একাডেমীতে গতকাল ৬ই ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টায় বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে। 

 রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খোন্দকার আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু বক্তব্য রাখেন।

 বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের রাজবাড়ী জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা জাতীয় পার্টির সভাপতি ও রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম কবির, জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক ও রাজবাড়ী টাউন হলের সদস্য সচিব অসীম কুমার পাল, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু ও নাগরিক টিভির সিনিয়র বার্তা সম্পাদক ফিরোজ আহমেদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের রাজবাড়ী প্রতিনিধি হেলাল মাহমুদ।

 এ সময় দৈনিক মাতৃকণ্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, স্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম, অনলাইন নিউজ পোর্টাল ঢাকাপোস্টের জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ, নিউজ-২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি মিঠুন গোস্বামী, দৈনিক বর্তমানের রাজবাড়ী প্রতিনিধি মতিন মোল্লা, দৈনিক মাতৃকণ্ঠের স্টাফ রিপোর্টার সুজন বিষ্ণু, শাহারিয়ার, রিয়াজ, তানিয়া সুলতানা ও মোরসালিন মৃধা উপস্থিত ছিলেন। 

 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু বলেন, দৈনিক যুগান্তরের আজ ২৫বছর পূর্তি হলো। বর্তমান ডিজিটাল যুগে প্রিন্ট পত্রিকাগুলো তার পুরোনো জৌলুশ হারিয়ে ফেলছে। সেই দিক থেকে দৈনিক যুগান্তর তার জৌলুশটা ধরে মারখতে মরিয়া। যুগান্তর তার বস্তুনিষ্ঠতা ধরে রেখে আগের সেই ধারা অব্যহত রেখেছে। পাঠকদের মাঝে সত্য সংবাদ পরিবেশন করে চলছে।

 পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু আরও বলেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পণ। তাদেরকে সবসময় সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। শুধুমাত্র নেগেটিভ নিউজ করলে চলবে না তাদেরকে পজিটিভ দিক গুলো তুলে ধরতে হবে। সঠিক সাংবাদিকতা সমাজকে পরিবর্তন করতে পারে। পরিশেষে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রাজবাড়ী প্রতিনিধির সফলতা ও যুগান্তরের উত্তরোত্তর সফলতা করেন।

 
রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ