ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
খানখানাপুরের রসুলপুরে ওয়াজ মাহফিলের তবারক নিয়ে বাকবিতন্ডা॥নারীসহ আহত-৬
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-০৭ ১৪:৪৪:২৮

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে গতকাল ৬ই ফেব্রুয়ারী দিনগত মধ্য রাতে ওয়াজ মাহফিলে তবারক বিতরণ নিয়ে বাকবিতন্ডার জেরে বসত বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। 

 এ ঘটনায় নারীসহ ৬জন আহত হয়ে রাজবাড়ী ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 আহতরা হলো- মোঃ জামাল, মোঃ হেলাল, মোছাঃ খোদেজা বেগম, মোছাঃ চায়না বেগম, মোছাঃ বিথি, মোঃ আল আমিন মোল্লা।

 ঘটনার প্রত্যক্ষদর্শী মোঃ আল-আমিন মোল্লা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে খানখানাপুর ইউনিয়নের রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই ওয়াজ মাহফিলে শেষে তবারক বিতরণ নিয়ে তার ছোট ভাই হেলালের সঙ্গে স্থানীয় সোহানের কথা-কাটাকাটি হয়। বিষয়টি স্থানীয়রা মীমাংসা করে দেন। পরে রাত ১টার দিকে গ্রামের মৃত ওহাবের ছেলে জাহাঙ্গীর, জাহাঙ্গীরের ছেলে সোহেল, সোহান, তমা, জাহাঙ্গীরের স্ত্রী আঁখি, মৃত আমিরুলের ছেলে তাওহিদ লোহার রড, কাঠের বাটাম, বাঁশের লাঠি ও দেশীয় ধারালে অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা করে।

 হামলাকারীরা আমার বড় ভাই জামাল, ছোট ভাই হেলাল, মা খোদেজা বেগম, ভাবি চাইনা বেগম ও ভাতিজি বিথিকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেন। এ সময় ঘরের শোকেজ ভেঙ্গে নগদ দুই লাখ টাকা নিয়ে যান। আমাদের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে আসলে তারা হুমকি দিয়ে চলে যান।

 পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। জামাল, বিথি ও চায়না বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজবাড়ী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

 রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইফতে খারুল আলম প্রধান বলেন, এ ঘটনায় ভুক্তভোগীদের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ