ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
মাদক ব্যবসায়ীদের এলাকা ছাড়তে ওসির কড়া হুঁশিয়ারি
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-১৭ ১৪:২৪:৪৬

 মাদকের সঙ্গে জড়িতদের বলতে চাই- ‘হয় মাদক ছাড়ো, না হয় রাজবাড়ী ছাড়ো। তা না হলে আপনাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান হুঁশিয়ারি দিয়েছেন। 

 রাজবাড়ী থানা চত্ত্বরে গতকাল ১৭ই ফেব্রুয়ারী দুপুরে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে আয়োজিত পুলিশের ওপেন হাউজ ডে’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাদক ব্যবসায়ীদের হুঁশিয়ারি দিয়ে এসব কথা বলেন।

 বক্তব্যে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করা হচ্ছে। তারা এলাকায় থেকে যদি মাদক ব্যবসা করে বা খবর পান, তাদের কাছে মাদক থাকুক বা না থাকুক, এলাকায় থাকলে তাদের ধরে নিয়ে আসা হবে। রাজবাড়ী সদর উপজেলাকে মাদক মুক্ত করে ছাড়বো। এখানে কোন মাদক কারবারির স্থান হবে না। তাই হয়তো মাদক ছাড়ুন, না হয় এলাকা ছাড়ুন।

 তিনি আরো বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করতে হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। তাই মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।

 রাজবাড়ী থানার পরিদর্শক(তদন্ত) এসরাকুল হোসেনের সঞ্চালনায় ওপেন হাউজ ডে’ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) মোঃ রকিবুল হাসান পিয়াল, সদর উপজেলার কমিউনিটি পুলিশং ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী ও সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল রহিম মোল্লা। 

 আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ আব্দুর রব, শহীদ ওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ ভুইঁয়া, বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সামছুদ্দিন, খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ শরিফুর রহমান সোহান, বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির সরদার, বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফালী আক্তার, শহীদ ওহাবপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুল হালিম, বসন্তপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি জালাল উদ্দিন ও চন্দনী ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কালাম আজাদ প্রমূখ বক্তব্য রাখেন। 

 এ সময় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক নির্মূলসহ বিভিন্ন ক্ষেত্রে পুলিশের সহযোগিতা কামনা বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সাধারণ জনগণ। 

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ