ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে পুলিশের অভিযানে ১০০ লিটার মদসহ গ্রেপ্তার-১
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-৩০ ১৫:১৬:৫০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকা থেকে গত শনিবার থানা পুলিশ দেশী মদসহ ১জনকে গ্রেফতারকৃত করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকা থেকে থানা পুলিশ দেশীয় মদসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারকৃত করেছে। এ সময় আরেক মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়।

  গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গফুর মোল্লা পাড়া গ্রামের মৃত বারেক সরদারের ছেলে মোঃ ছিদ্দিক সরদার(৫৫)। আরেক পলাতক মাদক ব্যবসায়ী হলো ঃ উত্তর দৌলতদিয়া নতুন পাড়া ও উপজেলার নলডুবি গ্রামের মৃত বিনাত মোল্লার ছেলে মোঃ নিহাজ মোল্লা (৪৫)।

  জানা গেছে, গোপন সংবাদের মাধ্যমে গোয়ালন্দ থানার এসআই দেওয়ান মোঃ শামীম ও সঙ্গীয় ফোর্সসহ গত শনিবার বিকালে গোয়ালন্দ হতে দেশীয় মদ নিয়ে দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মন্ডল পাড়া কবরস্থানে পাশ দিয়ে রিক্সায় বহন করে যৌনপল্লীতে প্রবেশের সময় ১০০ লিটার দেশীয় মদ ও মদ বহন করা পায়ে চালিত রিক্সাসহ মোঃ ছিদ্দিক সরদারকে আটক করা হয় এবং সাথে থাকা মোঃ নিহাজ মোল্লা তখন দৌড়ে পালিয়ে যায়। দীর্ঘদিন যাবত তার বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা চালিয়ে আসছেন।

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার এসআই দেওয়ান মোঃ শামীম বলেন- গ্রেফতারকৃত মোঃ ছিদ্দিক সরদারের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে। আরেক পলাতক আসামী মোঃ নিহাজ মোল্লাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ