ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী জেলা প্রশাসনের কর্মকর্তাদের সমন্বয় ও দক্ষতা বৃদ্ধিতে লার্নিং সেশন
  • সোহেল মিয়া
  • ২০২১-০৫-৩০ ১৫:১৯:১৪
রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে গতকাল রবিবার জেলা প্রশাসনের কর্মকর্তাদের লার্নিং সেশনে জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে সমন্বয় ও দক্ষতা বৃদ্ধির উদ্দেশ্যে প্রতি সপ্তাহের রবি ও বৃহস্পতিবার আয়োজন করা হচ্ছে লার্নিং সেশন। তারই ধারাবাহিকতায় গতকাল রবিবার কালেক্টরেটের সম্মেলন কক্ষে এই সেশন অনুষ্ঠিত হয়।

  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় এবং সকল অতিরিক্ত জেলা প্রশাসকের উপস্থিতিতে সেশনগুলোতে বিভিন্ন বিষয় সম্পর্কে পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনারবৃন্দ। 

  উপস্থাপনা পর্ব শেষে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়। 

  লার্নিং সেশনে বিসিএস ৩৬ ব্যাচের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মোঃ আরিফুজ্জামান এবং হাবিবুল্লাহ ‘জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মপরিবেশ উন্নয়ন’ বিষয়ক একটি পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন পরিচালনা করেন। উক্ত আলোচনায় বেশ কিছু প্রস্তাব উঠে আসে। যার বাস্তবায়নে জেলা প্রশাসক তাৎক্ষণিক নির্দেশনা প্রদান করেন। 

  এর আগে গত ২৩শে মে বিসিএস ৩৮ ব্যাচের সহকারী কমিশনারগণ এবং ২৭শে মে বিসিএস ৩৭ ব্যাচের সহকারী কমিশনারগণ সচিবালয় নির্দেশমালা-২০১৪ এর বিভিন্ন নির্দেশ বিষয়ক উপস্থাপনায় অংশগ্রহণ করেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ