ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দের উজানচর ইউপিতে হেরোইনসহ ওয়ার্ড যুবলীগ নেতা গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-১১ ১৫:৩৪:৫৬
গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত শনিবার ২০ পুরিয়া হেরোইনসহ ওবায়দুল দর্জি নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ২০ পুরিয়া হেরোইনসহ ওবায়দুল দর্জি (৩১) নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে উপজেলার উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গী গ্রামের মান্নান দর্জির ছেলে এবং ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। 

  গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার দুপুরে স্থানীয় দুদুখান পাড়ার চেয়ারম্যান বাড়ি চৌরাস্তার মোড় হতে তাকে হেরোইনের পুরিয়াগুলো সহ আটক করে পুলিশ। 

  স্থানীয় ইউনিয়ন যুবলীগের কয়েকজন নেতা ও বাসিন্দাদের অনেকেই জানান, দলীয় পরিচয় ব্যবহার করে সে দীর্ঘদিন ধরে এলাকায় দাপটের সাথে বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছিল। এরআগেও সে মাদকসহ একবার গ্রেপ্তার হয়েছিল। তার ভয়ে এলাকার কেউ মুখ খোলার সাহস পায় না। ইউনিয়নে তার মতো আরো কয়েকজন নেতা দলীয় প্রভাব খাটিয়ে এলাকায় মাদক ব্যাবসা করে আসছে। তাদেরকেও দ্রুত গ্রেপ্তারের দাবি জানান স্থানীয়রা 

  এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অপারেশন অফিসার এসআই মোঃ জাকির হোসেন জানান, ওবায়দুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবী। পুলিশ তাকে দীর্ঘদিন ধরে গ্রেপ্তারের চেষ্টা করে আসছিল। এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ