ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী শহরের দুইটি আরসিসি ঢালাই রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র
  • শিহাবুর রহমান
  • ২০২১-০৭-১১ ১৫:৩৮:০৩
রাজবাড়ী বাজারের খলিফাপট্টিতে গত ১০ই জুলাই আরসিসি ঢালাই রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করেন পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরে দুইটি আরসিসি ঢালাই রাস্তার নির্মাণ কাজ শুরু হয়েছে। গত ১০ই জুলাই সকালে রাস্তা দুটির নির্মাণ কাজের উদ্বোধন করেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু।

  রাস্তা দুটি হলো ঃ রাজবাড়ী বাজারের খলিফাপট্টির হাবিবের কাপড়ের দোকান থেকে রব মোল্লার মিষ্টির দোকান পর্যন্ত এবং ভবানীপুর আকরাম সরদারের বসতবাড়ী থেকে মঞ্জু মাষ্টারের বাড়ী পর্যন্ত।

  এ সময় পৌর মেয়র আলমগীর শেখ তিতু জানান, তিনি নির্বাচিত হয়েই বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড হাতে নিয়েছেন। এরই অংশ হিসেবে রাজবাড়ী বাজারের খলিফাপট্টির হাবিবের কাপড়ের দোকান থেকে রব মোল্লার মিষ্টির দোকান পর্যন্ত ১০৭ মিটার রাস্তাটি আরসিসি ঢালাই দিয়ে করা হচ্ছে। সাথে পানি নিস্কাশনের জন্য ড্রেনও করা হচ্ছে। এ প্রকল্পটি ইউজিআইআই-৩ প্রজেক্টের। ৪৫ লক্ষ টাকা চুক্তিমূল্যে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মায়ামী এন্টারপ্রাইজ কাজটি সম্পন্ন করবে।

  অপরদিকে শহরের ভবানীপুরে আকরাম সরদারের বসতবাড়ী থেকে মঞ্জু মাষ্টারের বাড়ী পর্যন্ত ২৬০ মিটার রাস্তাটি এতোদিন কাঁচা ছিল। এ রাস্তাটিও আরসিসি ঢালাই দিয়ে করা হবে। সাথে গাইড ওয়াল থাকবে। এটি আইইউআইডিপি-২ প্রজেক্ট থেকে করা হচ্ছে। এ রাস্তাটিও ২৫ লক্ষ টাকা চুক্তিমূল্যে একই ঠিকাদারী প্রতিষ্ঠান বাস্তবায়ন করবেন। রাস্তাটির নির্মাণ কাজ শেষ হলে এলাকার সাধারণ মানুষের দীর্ঘদিনের ভোগান্তি লাঘব হবে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ